২ সেপ, ২০১২

তানিয়ার রুম




 

গ্রাম থেকে বরিশাল এসে  ভর্তি হই বরিশাল মহিলা কলেজে । সে দিন হোস্টেলের ১৫ তম দিন। সবাই আল্প আল্প পরিচিত, তবে তানিয়া আগে তেকেই আমার পরিচিত। আমাদের বাড়ি এক জায়গায় তাই। ভাল না লাগাতে ওর রুমে যাবার জন্য উটে দাড়াই , আমার রুম ৩ তলায় ওর রুম ২ তলায়। ওর দরজার সামনে যেতেই ভিতর থেকে কিসের যেন একটা আওয়াজ পাই। ভিতরে ঢুকি দেখি ও আর ওর ৩ রুম মেট মোবাইলে কি যেন দেখছে কাছে যেতেই দেখি মোবাইলের ভিতর একটা ছেলে তার নুনু আর একটা মেয়ের নুনুর ভিতর ধুকাচ্চছে আর বের করচে। আমি ছি ছি  করছি । আমার অবস্তা দেখে ওরা সবাই হাসছে। আমি বলি হাসছ কেন? তানিয়া বলে বিয়ের পর মেয়েরা তো এটাই করে তার স্বামীর সাথে। আমরা তার ভিডিও দেকছি,বস এখানে। বলে আমাকে টেনে ওর পাসে বসালও। ওরা সবাই এক দিষ্টি তে তাকিয়ে দেখছে। আমিও বসে ওদের সাতে দেখলাম। দেখলাম ওদের সবার মুখ কেমন জান সুকিয়ে গেছে, সবাইর হাত তাদের কোলের উপর দুই রানের মাজে আঙ্গুল দিয়ে ওদের সোনা কচলাচ্ছে। ওরা একে অপরকে জরিয়ে দরল। দরজা আগেই আটকান ছিল। রাত তখন ১১ তা বাজে। তানিয়া সুমার দুত দুইটা চাপতে লাগল। সুমা তানিয়াকে জরিয়ে ওর গালে টোটে বুকে চুমু দিতে লাগল। ওদিকে লিমা টুম্পার জামার ভিতর হাত দুকিয়ে দিয়েছে। আমি সুদু তাকিয়ে ওদের ক্যান্ড দেখচি তানিয়া টান দিয়ে সুমার পায়জামার গিট খুলে ফেলে। তারপর সুমার জামাটাও খুলে ফেলে। সুমা এখন সুদু লাল ব্রা আর লাল প্যানটি পরা। তারপর সুমা তানিয়ার সব খুলে ফেলে। তানিয়া সুদু সাদা ব্রা পরা। এদিকে ওদের ক্যান্ড দেখে আমিও কেমন গরম হয়ে গেলাম। আমার পাটনার না থাকায় আমি নিজেই আমার মাই কচলাতে লাগলাম।কিছু ক্ষণ পর দেখি ওরা চার জন পুরো  লেংটা । একজন আর একজন এর উপর ulto হয়ে সুয়ে যে নিচে সে সোনা চাটছে এর যে ওপরে সে নিচের জনার দুদ চুষছে। চার জনের এক অবস্তা । তানিয়া আঙ্গুল দিয়ে সুমার সোনা গুতাচ্ছে এর সুমা কেমন যেন আহ আহ আহ করছে। আবার সুমা তানিয়ার দুদ চুসচ্ছে, সোনায় গুতাছে। এরকম ১ ঘণ্টা চলার পর সুমা বিছানা থেকে উটে দারাল। ওর মাই দুত পাহারের মত উচু হয়ে আছে। সনার উপর খোঁচা খোঁচা বাল। ওর সোনার দু পাস টা কমলার কয়ার মত। সুমা ওর ব্যাগ থেকে কি যেন একটা পেকেট বের করল। পেকেত থেকে দুটা  বস্তু বের করে একটা দিল লিমা আর তুম্পাকে।আর একটা ওরা রাখল। দেখতে পুরও ছেলেদের নুনুর মত। ৮ ইঞ্চি লম্বা। ওদের জিজ্ঞাস করলাম এটা কি সুমা বলল এটা dilbo এটা দিয়ে মেয়েরা চুদার ক্রিতিম সুখ নেয়। তানিয়া আমাক জিজ্ঞাস করে কিরে তুই কর বিনা আমি বলি না। তারপর সুমা তানিয়ার বিছানার উপর ওঠে। ওর অপর বসে তানিয়ার সোনার ভিতর আস্তে আস্তে ধুকাছে আর বের করছে। তানিয়া একটু একটু আহ অহ অহ আহ আহহহহ অহহহহ করলেও তেমন সুখ পায়না। তানিয়া রাগ হয়ে যায় , সুমার হাত থেকে দিলবটা কেরে নেয়। আর নিজেই নিজের সোনার ঢুকাতে থাকে ১০০ গুন যোরে ধুকাচ্ছে আর বের করছে। যেন কোন বাদা মাঞ্ছেনা। আনি দেখে অবাক। তারপর আহাহাহাহহ অহহহহহহহহুহ করে চিতকআর করছে। সুমা বলে তুই একলাই কি সুখ নিবি আমাকে একটু দে । তার পর সুমা দিল্বতা তানিয়ার কাছ থেকে নিয়ে নিজের শোনয় দুকাতে  থাকে। তানিয়া সুমার মাই দুটো চাপ্সে আর চুসে দিচ্ছে। তানিয়া অজানা সুখে কাত্রাচ্ছে ।আহাহাহাআহ হহহ অহহ  অহ অহ  করছে। ২০ মিনিট এ বাবে করার পর সুমা ওর সোনা থেকে সাদা সাদা কিজেনও ছেরে দিল। টা আবার আঙ্গুল দিয়ে ওরা চেটে খাচ্ছে। তারপর আবার তানিয়া কিছু ক্ষণ দিল্ভদিয়ে গুতানর পর সুমারমত সাদা মাল ছেরে দিল। সেদিন ছিল বুদ বার তারপর তখনি ঠিক হয় পতি বুদ বার ওর চুদা চুদি করবে। আমি না করেই এসে পরি । তারপর থেকে আমিও ওদের সাথে প্রতি বুদ বার চুদা চুদি করি। 

কোন মন্তব্য নেই: