৩০ সেপ, ২০১২

রিমার সাথে
মেয়েদের শরীরীরের প্রতি আগে আমার কোণ INTEREST ছিলনা । খেয়ালো করতাম না । হটাত আমার ফুফাতো বোন রিমা আমাদের বাড়িতে বেড়াতে এসেছে কয়েক দিন হোলো। আমি ওড় দিকে না তাকালে কী হোভে । ওড় দিকে যে কোণও ছেলে তাকিয়ে থাকে । সেদিন আমি গোসল করার জন্য রেডি হচ্ছি ও ঘর ঝাড়ু দিচ্ছে। ও আমার দিকে ফিরেই ঝাড়ু দিচ্ছে। সবাই জানো মেয়েরা নিচু হয়ে ঝাড়ু দেয়। ও তাই করছিল । আমি জেনো কি খুচ্ছিলাম হটাত আমার চোখ ওর বুকে আঁটকে গেল , আমি এক দিষ্টিতেঁ তাকিয়ে দেখছিলাম আর ভাবছিলাম ছেলেরা কেন ঐ দুটোর প্রতি আকৃষ্ট হয়। মেয়েদের সব সেক্স নাকি ওদের বুকের ভিতর। ও ব্রা পরা ছিল না ফলে ওর দুদ দুটো দুলছিল। এভাবে কিছুক্ষণ পর ও মাথা উপরে তুলতেই দেখে আমি ওর বুকের দিকে তাকিয়ে আছি। তারাতারি ও সোজা হয়ে ওড়না টিক করে নেয়। এই অনা কাঙ্ক্ষিত ঘটনার জন্য আমিও লজ্জা পাই, মাথা নিচু করে চলে যাই।
রাতের খাবার খাচ্ছে সবাই। ও আগেই খেয়ে ওর বিছানায় এসে সুয়ে পরেছে। আমি খাওয়া সেরে ওর বিছানার সামনে দিয়ে জেতে ও আমাকে ডেকে বলে। দুপারে কিছু দেখিছি কি না? আমি বলি কখন ? ও বলে ঝাড়ু দেবার সমায়।
না। কেন?
আমনিতেই ।
হ্যাঁ , দেখেছি।
কি দেখছ?



যা দেখিছি তাই।
সত্যি?
হ্যাঁ ।
তাহলে তোমারটা দেখাবে?
কেন? তুই তোঁ আমার টা সব সময় দেখিস ।
কিভাবে সবসময় দেখলাম?
কেন? আমিতো প্রাই খালি ঘায়ে থাকি আর থখন তুই আমার বুক দেখিস।
আরে বোকা আমি কি তর বুকের কথা বলিছি? আমি বলিছি তর পেন্টের নিচের টার কথা।
ওর মুখে এই কথা শুনে আমি থ মেরে যাই। একটু ভেবে বলি।
তুই যদি তর নিচের টা দেখাছ তাহলে আমি আমারটা দেখাব।
প্রথমে রাজি না হলেও পরে রাজি হয়।
ও বলে দেখায়ও। আমি বলি এখন কী বাবে? তাঁর চেয়ে তুই একটু পরে আমার ঘরে আয়। যেই বলা সেই কাজ ও একটু পরে আমার রুমে চলে আসে । আমি টেবিলে বসেই পরতাম । আমি রুমে আসে লুঙ্গি পরে নিলাম । ও আসে আমার ডান পাশের চেয়ারে বসলো । আস্তে আস্তে ও আমার রানের উপর হাত রেখে লুঙ্গি টা সরিয়ে বাম হাত দিয়ে মূট করে চেপে ডোড়লো। ওড় শরীরের উষ্ণ গন্ধ অনেক আগেই আমার ৯ ইঞ্চি বাড়াটা খাড়া করে দিয়ে ছিল। ও অবাক হয়ে মোবাইলের আলো দরলো । বলে এর আগে এতো বড়ো ধোন কোখোণো দেখিনি ।
এর আগে কার কারটা দেখেছিস?
কাড়োটা না।
টাহোলে?
মোবাইলে দেখিছি। অনেক বাড় দেখিছি  মোবাইলে কীবাবে চোডাচূডী করে তবে কাড়ো এতো বড়ো ধন দেখিনি । এদিকে আমার ডান হাত ওড় পায়জামার গীট ডীল করে বালের উপর দিয়ে গুদের ভিতর চলে গেছে। ওড় মায়েড় ডাক শূনতেই বলে এইযে মা এখানে একটা গল্পের বই পড়ছি। আমি মোবাইলের আলো জ্বালিয়ে পায়জামার গীট পূড়ো খূলে দেখতে লাগলাম খোচা খোচা বাল (দিন কয়েক আগে শেভ কোড়েছে) তাঁর নিচে গোলাপী টোটেড় শোণা। আমি দুটো আঙ্গুল ওড় শোণাড় ভিতর ডূকীয়ে খেঁচাতে লাগলাম। ও আমার শোণা কচলাতে কচলাতে বললও  এর আগে কাঊকে কোড়েছো? কাড়োটা এখনও দেখিওনি। ও বললও আমিও এখনো কাড়ো সাথে করি নি ।  তবে হোস্টেলে থাকার সময় বান্ধবীরা মীলে মোবাইলে সেক্স দেখতাম এর আকে অন্নের ডূড কচলাটাম তারপর বেগুণ বা ডীল্বো দিয়ে চুদাচুদির কৃত্তিম সুখ নিতাম। আজ আসল টাই পেয়েছি  এই সুযোগ হাত ছাড়া করতে চাইনা। আমি দেখলাম ও যা করা সুরু করেছে তা যদি কেউ দেখে ফেলে তাহলে আম যাবে সালাও যাবে। রিমা আজ আর না, কেউ যদি দেখে ফেলে তাহলে সর্বনাশ বলে ওর থেকে নিজেকে ছারিয়ে নিলাম।
কাল তোঁ আমারা সবাই শাওনদের বাসায় বেরাতে যাব।
আমি সকালে কলেজে যাব আর তুই যে করেই হক থেকে জাবি তাহলে বাড়িতে সুদু তুই আর আমি।
পরদিন সকালে আমি কলেজে যাই । রিমা পেটে ব্যাথার কথা বলে থেকে যায়। শোকোলেড় জোরাজুরি বিফলে যাবার পর  টুতে পরুয়া ছোট বনকে রেখে যায়। ওর যাবার ঠিক ১/২ ঘণ্টা পর আমি হাজির । লিমাকে আচার দিয়ে পাটিয়ে দেই খেলতে। আমি রুমে ডুকে দেখি রিমা আমার বিছানায় সুয়ে আছে। সারা রাত যে মাহেন্দ্র খনের জন্য অপেক্ষা করলাম সেই সময় টা বুজি এখন এসে হাজির হয়েছে।
রিমা বিছানা থেকে উঠে এসে আমাকে জরিয়ে ধরে ঠোটে গালে গলায় চুমাতে লাগল। আস্তে আস্তে আমার জামার বুতাম খুলে ফেলল, সাঁটটাও খুলে ফেলল। তারপর আমার গলা , বুক, নাভি সভ জায়গায় চুমাতে লাগল। আমার দুদের বুটি চুষতে লাগল। আমি গরম হয়ে গেলেও এখনো অকে কিছু করিনি। ও আমাকে জিজ্ঞাস করল আমি কি সব কুরব তুই কিছু করবিনা? তুইত আমাক সুযোগই দিলিনা ? নে কর। আমি ওর ঠোটে, গালে গলায়, চুমাতে লাগলাম । ওদিকে ও আমার পেন্টের চেইন খুলে অণ্ডকোষ বের করে এক হাত দিয়ে কচলাচ্ছে আর বাম হাত আমার পিটের উপর। জামার উপর দিয়েই ওর মাই টিপলাম ।কিছু ক্ষণ পর ওর জামা খুলে ফেললাম। গোলাপি রঙের ব্রার ভিতর সাদা রঙের মাই । আমি আর লেট করতে পারলাম না। ব্রাটাও খুলে ফেললাম। তারপর দুই হাত দিয়ে মাই দুটো কচলাতে লাগলাম।  দুদের বুটি নখ দিয়ে খুটে দেখলাম । বাচ্চাদের মত মুখের ভিতর পুরে চুষতে লাগলাম। ১৫ মিনিট এভাবে করার পর দেখলাম ও চোখ বুজে ঘন ঘন গরম গরম শ্বাস নিচ্ছে। নাভির চার পাস জিব্বা দিয়ে চাটলাম । আমার প্রতিটা স্পর্শ ওঁকে আরও শিহরিত করতে লাগল। ওর পায়জামাটা টান দিয়ে খুলে ফেললাম। তার পর লাল রঙের প্যানটি তাও খুলে ফেললাম। আমরা দুজন এখনো দারিয়ে আছি। রিমা পুরো লেঙ্গটা । আমি বসে পরে ওর গুদ ফাক করে দেখলাম। তারপর হাত বুলালাম দুটো আঙ্গুল গুদের ভিতর ডূকীয়ে দিলাম । আঙ্গুল দিয়ে ওর গুত টা গুতাতে লাগলাম। তারপর এক হাতে ওর গুদে আর এক হাত বুকে চালালাম। একটু পর আমার হাতটা ভীজে গেলো । রিমা আর আপেখা করতে পারলনা, বসে পরে আমার পেন, জাইঙ্গা খুলে দন টা মুখের ভিতর পুরে চুষতে লাগল। ধনটা ফূলে কাচা কলা হয়ে গেছে। আমি টিকতে না পেড়ে ওকে কোলে করে নিয়ে খাটের উপর শোয়ালাম। তারপর ওড় গুদটা মূখ লাগিয়ে চুষলাম। গুদের  ভিতর থাকা সিমের বীচীটা বাড় করে চুষলাম। আমার মুখের প্রতিটা চূশ ওকে কাপাতে লাগল ।ও দুই হাত দিয়ে আমার মাথাটা গুদের ভিতর বচেপে দড়লো। ওড় শ্বাসটা এঁরও দ্রুত হয়ে গেলো। ওমাকে বললও আর পারছিনা আবার তোঁর কামাণ্টা আমার গুদে ডূকীয়ে সন্তও কর, চুদতে চুদতে আমাকে মেড়ে ফেল, আমার ছামড় আগুন তোঁর সোনার জল দিয়ে নিভিয়ে ডে।ও কাপতে কাপতে পাগোলেড় মতও নানা প্রলাপ বোক্লো। আমি বললাম ডাড়া আখোণই দিচ্ছি। মুখ থেকে কিছু থু থু নিয়ে ওর গুদে আর আমার সোনায় মাখলাম। রিমা নিজেই ওর গুদ ফাক করে দরল আমি একহাতে ভর দিয়ে অন্য হাতে সোনাটা দোরে গুদের মুখে ফিট করে হালকা করে ভাপ দিলাম। একটু ডূকাড় পর বেড় করে আবার চাপ দিলাম আবার পুড়োটাই ডূকেগেলো । ডূকবেণা কেন মাগী যে আগেই বেগুণ আর ডীল্বো ডূকাতে ডূকাতে ছামাটাকে বড়ো করে ফেলেছে । আস্তে আস্তে গতি বাড়িয়ে প্রায় ১০ মিনিট চুদলাম। গুদ থেকে সোনাটা বের করে আমি চিত হয়ে সুয়ে ওঁকে আমাড় ঊপোড়ে ঊটে চুদ্দদে বললাম। ও আমার কোমরের উপর বসে গুদতা আমার খারা দোনের  সাতে ফিট করে ডূকাতে লাগল। ওর উটা বসার তালে তালে মাই দুটো লাফাতে থাকে। আমি হাত দিয়ে মাই দুটো চাপতে লাগলাম। ১৫/১৭ মিনিট ও এভাবে করার পর থেমে গেল, সুয়ে পরল। আমাদের শরীরের ফোঁটা ফোঁটা গাম দেখা গেল । রিমার নাক মুখ পুরো লাল হয়ে গেছে। দুদের বুটি খারা হয়ে এছে গুদের সিরা গুলো লাল হয়ে ফুলে আছে। আমার কামানের শক্তি সেস না হয়ার কারনে আমার ১০ ইঞ্চি বারাটা আবার ডূকীয়ে দিলাম রিমার গুদের ভিতর। আমি ট্যাপাতে লাগলাম আবার । আমাদের দুজনের শ্বাস ঘন হয়ে আসছে, শক্তিও কমে আসছে। রিমার কথা শুনে বুজতে পারলাম ওর হয়ে আসছে অ্যা অ্যা অ্যা অ্যা অ্যা অন ওঁ ওঁ অয়াহ আহ আহা আহ আহ করতে লাগল । আমার গুদ ফাটিয়ে । চুদে চুদে আমাকে মেরে ফেল । ছামা ছিরে ফেল। তুই আমাক সারা জীবন চুদবি আমি তোকেই বিয়ে করবো। সোনা জাদু বলতে লাগল। ওঁ ওর গুদের ঠোট দিয়ে আমার সোনাটাকে কাম্রে ধরল । সোনাটাকে কাম্রের দরার ফলে আমি আর পারলাম না। ঠাপাতে ঠাপাতে ১৫ মিনিট পর আমার বীর্য ওর গুদের মাজে ছেরে দিলাম। ওঁ হাসি দিয়ে আমাকে জরিয়ে দরল আমি ওর বুকের উপর সুয়ে পরলাম। আধা ঘণ্টা পর আবার করলাম ওকে করলাম।  সারাদিনে চার বার করলাম । ঐ দিনি ওর সাথে চুক্তি হয়ে গেলো  সুযোগ পেলেই ওকে চুদার। আমিও পেলাম আমার জিবনের প্রথম চুদার অবিজ্ঞতা ।
আরও নতুন সত্যি গল্পর জন্য লাইক কর ভিজিট কর প্রতিদিন।
মুক্তা
বরিশাল মহিলা কলেজ  

কোন মন্তব্য নেই: