৪ অক্টো, ২০১২

ছাত্রর মায়ের সাথে ২য় দিন

 
পরের দিন ঠিক সকালে মেস থেকে বের হয়ে নতুন বাজার থেকে রিকশা নিয়ে সদর রোডে রাফিদের বাসায় যাই। কলিং বেল চাপ্তেই রাফির মা রুমানা দরজা খুলেই আমাকে ভিতরে টেনে নিয়ে তারা তারি দরজাতা আটকিয়ে দিল। আমি দেখে অবাক আজকেও অ্যান্টি ব্লু কালারের একটা সারি পরেছে মেচ করে ব্লাউজ ব্রা । নিচের দিকে তাকিয়ে দেখি জর্জেটের শাড়ির নিচে সায়া না পরায় ব্লু প্যানটি দেখা জাচ্ছে সাথে দব দবে সাদা রান । আসও বলে অ্যান্টি ড্রইং রুমে ডুকে বলল বস আমি আসচ্ছি। আমার এর তর সইছেনা তবুও বসে রইলাম। অ্যান্টি ক গ্লাস দুদ নিয়ে আসল । আমি বল্ললাম আমি তোঁ এ দুদ খেতে আসেনি বুকের দুদ খাব। খাবেত আগে একটু শক্তি বারিয়ে নাও। আমি দুদ টুকু খেয়ে নিলাম। খাওয়ার পর মাথাতা কেমন জানি জিম জিম সুরু করল বুজলাম এতে সেক্সের ট্যাবলেট মেশানো হয়েছে। আমি বসে রয়েছি। একটু পর সে একটা সিডি ডিস্ক নিয়ে আসল শেটা চালু করল। দেখলাম ইংরেজদের চুদাচুদি। রুমানা এসে আমার কোলের উপর উটে আমার মাথাটা দুই হাত দিয়ে দরে লিপ কিস সুরু করে দিল। আমিও ওঁকে সঙ্গ দিলাম রুমানা আমার জামা খুলে ফেলল। আমি ওর মাই দুটো চাপতে লাগলাম আমার বুক দুদের বুটি চাঁটতে লাগল। আমি সোফা থেকে উটে দারিয়ে ওর সারি আস্তে আস্তে খুলে ফেললাম। রুমানা ব্লাউজ এর প্যানটি পরা। আমি ওর ব্লাউজ খুলে ফেলাম ব্রা , প্যানটি খুলি ফেললাম , পুরো লেঙ্গটা মেযেতে ওঁকে দার করিয়ে আর আমি বসে দুই রানের মাজে মাথা দুকিয়ে গুদে মুখ লাগিয়ে চাঁটতে লাগলাম। গুদ থেকে রস বেরতে সুরু করল। আহ কি সুগন্দ আর মিষ্টি রস, জিব্বা দিয়ে চেটে খেলাম। রুমানা অপেক্ষ করতে না পেরে আমাকে দার করেয়ে পেন্ট জাইঙ্গা টেনে খুলে ফেলল। জাইঙ্গা খুলতেই সোনা বাবাজি লাফ দিয়ে উটল। আবার রুমানা মিজেতে বসে আমার সম্পদটাকে দু হাত দিয়ে দরে চুষতে লাগল । জেনো সব মাল টেনে খেয়ে ফেলবে। আমি ওঁকে সোফার উপর চিত করে ফেলে দুই হাত দিয়ে মাই দুটো চাপতে চাপতে তুলা বানিয়ে দিলাম আর ঠোট জিব্বা চুষলাম । নাবির চারপাস চুমু দিলাম চাটলাম । ও পুরো উত্তজনায় কাপ্তে লাগল বলে আমি আর পারছিনা সফিক আবার তুমি কিছু করো নত আমি মরে যাব। ঠিক আছে আখনি ঠাণ্ডা করে দিচ্ছি। ওর গুদের সাথে সেট করে সোনায় মারলাম তাপ । আমি ট্যাপাতে লাগলাম হাতের উপর ভর করে। ও সুদু মচ্রাতে লাগল আহ আহ করতে লাগলো । আমার শোমোশটো শক্তি দিয়ে তাঁর সব যৌন খুদা নিবারণের চেষ্টা করে জাচ্ছী। আমার কপালের কোণে বিন্দু বিন্দু গাম জোমেছে। আমি ওড় উপর থেকে ঊঠে শোনায় জাড়া দিয়ে ঊটে ডাড়ালাম । ড়ূমাণা বলে ঠালে কেন আমি থাকতে পারছিনা প্লীজ তাড়াটারই কোর। আমি আবার ঊণাড় উপর চোড়ে বসলাম। আবার চালাটে লাগলাম সেই অকৃতীম মেশিন ড়ূমাণা আবোল টাবোল কথা বোল্টে লাগলো। হাত পা শোক্টো করি ফেল্লো। হাত দিয়ে শোফা মনে ছীড়ে ফেলবে। আমি ডূড চাপতে লাগলাম ও বলে জোরে জোরে আড়ো জোরে আমি মেশীণেড় গতি বাড়াতেই বলে দুদ দুদ চাপ শক্ত করে চেপে দর। যোরে যোরে চাপ দুদ ছিরে ফেল আমি দুই হাত দিয়ে শক্ত করে রুমানড় মাই দুটো চেপে দরে তার উপর ভর করে প্রান পনে ধন দুকাচ্ছি আর বের করছি। ও পাগল হয়ে গেল মনে হল ওর ওর সরিরে ঘুরনিযর সুরু হয়ে গেল ঝর বারতেই লাগল । মুহূর্তেই ওর গুদের বাদ বেঙ্গে নদীর সব জল বাইরে বেরিয়ে পরল আর আমার সোনা বিজিয়ে দিল।সাথে সাথে ঘূর্ণিঝড় থেমে গেল শান্ত বাচ্চার মত হাত পা ছেরে দিয়ে শান্ত হয়ে গেল। কিন্তু আমার যে এখনো অনেক বাকি , তাই গুদের ভিতর কিছুক্ষণ চালিয়ে ওর মুখের ভিতর চালাতে সুরু করলাম । দুই হাত দিয়ে ওর মাথা চেপে ধরে মুখের ভিতর দুকাচ্ছি আর বের করচ্ছি। ওর নরম গোলাপি ঠোটের ছোঁয়ায় মনে হল গুদের চেয়ে মুখটাই ভাল । আমি আকাদারে দুকাচ্ছি ওর নাক মুখ লাল হয়ে গেল। চোখ লাল হয়ে গেছে পানি জমে গেছে। বুজতে পারলাম ওর কষ্ট হচ্ছে , তবু আমার কিছু করার ছিলনা। কারন আমি তখন উত্তজনার শেষ পর্যায় । আমার হাত পায়ের রগ ফুলে শক্ত হয়ে গেছে। আমার সারা শরীরে ঝর বয়ে গেল বিদ্যুৎ চমানর মত হল । আমি আহা আহ আহ আহ আহ এহ এহ করতে করতে রুমানার মুখের ভিতর বীর্য ছেরেই শান্ত হলাম । দপাস করে সোফার উপর বদে পরলাম। রুমানা ডক ডক করে সব বীর্য গিলে ফেলল আমার সোনাটাকেও চেটে পুটে সাফ করে দিল। তারপর মিষ্টি একটা হাসি দিয়ে আমাকে জরেয়ে দরে চুমু খেল। কারন আমি যে ওঁকে চরম সুখ দিয়েছি।
কিছু ক্ষণ উলঙ্গ হয়ে বসে থেকে আমরা বাথরুমে চলে গেলাম। জরনা ছেরে দুজনে বিজলাম। ওর সারা শরীরে সাবান মেখে দিলাম । আমার সোনাটা আবার খুদায় লাফাচ্ছে দেখে ও চুষতে সুরু করে দিল। বাথরুমে আমরা আবার মিলিত হলাম আবইধ মিলন মেলায়।
সফিক।

কোন মন্তব্য নেই: