৪ অক্টো, ২০১২

ছাত্রের মায়ের সাথে পার্ট -২

....................দাড়াতেই শাড়ির আচল সহ কুচি খুলে গেল । সামনে এরকম অর্ধ নগ্ন যূবূতি মেয় দেখে কী করে ঠিক থাকি ? আমার শরীর হাত পা কাপ্তে লাগল। হার্ট বিট পুরো ১০০% হয়ে গেল। আমি তার নাভি আর খারা দুদের দিকে তাকিয়ে রইলাম।
কি ব্যাপার এভাবে তাকিয়ে কি দেখচ্ছ?
ওহ সরি।
না না বল কি দেখচ্ছ?
দেখচ্ছি আল্লাহ আপনাকে কি সুন্দর করে সৃষ্টি করে ছে? কতনা সুন্দর আপনি, কতনা সুন্দর আপনার সবকিছু।
সুন্দর জিনিস কি দরে দেখতে ইচ্ছে হয়না ?
ইচ্ছে তোঁ হয় কিন্তু?
ইচ্ছে হলে দরে দেখতে পার । কিন্ত কিছু করতে পারবেনা মনে থাকে জেনো।
জি কিছু করবনা। উনি এতো খনে সারি পুরো খুলে ফেলেছেন। আমি উনার সামনে এগিয়ে যাই।
প্রথমে উনার গালে হাত দেই তার পর ঠোটে আঙ্গুল বুলাই। আস্তে আস্তে হাত নিচে নামাই তারপর গলা , গলা থেকে বুকের উপর তারপর দুই দুদের উপর হাত বুলাই(ব্লাউজের উপর দিয়ে)। তারপর পেটের উপর নাভির চারপাশে, পিটের উপর । আমার প্রতিটি স্পর্শ তাকে শিহরিত থেকে শিহরিত করতে লাগল। দেখি উনি চোখ বুজে আছেন। দুদের উপর হাত রেখে বললাম এগুলো একটু চাপ  দিয়ে দেখি?
হ্যাঁ দেখতে পার তবে এখানে না ব্যাড রুমে চল দারিয়ে থাকতে কস্ত হবে।
রুমে গিয়ে সে বিছানায় চিত হয়ে পরল। আমি তার উপর উটে চাপতে লাগলাম। তিনে বললেন ব্লাউজের উপর দিয়ে চাপতে তোমার কষ্ট হচ্ছে তার চেয়ে আমি এটা খুলে ফেলি । বলেই তিনি ব্লুউজ ব্রা খুলে ফেললেন। আমি ইচ্ছা মত টিপলাম মুখ লাগিয়ে চুষলাম উনার দুদ সক্ত হয়ে গেছে, বুটি পুরো খারা হয়ে আছে। আমার ধন জাইঙ্গা থেকে সরে গিয়ে পেন্ট উচু করে ফুলে আছে। আমি পেট জিব্বা লাগেয়ে চেটে তাকে আরও পাগল করে তুল্লাম। সে থাকতে না পেরে খপ করে পেন্টের উপর দিয়ে সোনাটা দরে ফেলল। বলে তুমিত আমারটা দেখলে আবার তোমারটার পালা ।সে আমার সাট পেন্ট জাইঙ্গা খুলে ফেললেন। আমাকে চিত করে ফেলে ললি পপ এর মত চুষলেন দনটাকে। আমার নাভি দুদ চাটলেন
আমি তার ছায়া খুলে ফেললাম দেখি লাল প্যানটি গুদের রসে ভিজে চপ চপ করছে। টান দিয়ে প্যানটি টা নামিয়ে ফেললাম। কিলিন সেভ করা গোলাপি রঙের ঠোটের গুদ দেখে থাকতে না পেরে মুখ লাগিয়ে চাঁটতে লালাম । গুদের ভিতরের ছিমের বিচি আঙ্গুল দিয়ে বের করে চুষতে লাগলাম। আমার প্রতিটা চুস তাকে কাপিয়ে তুল্ল। সে বলল এর পারছিনা বাবা এবার তর সোনাটা দুকিয়ে দে আমি যে মরে যাব। চুদে চুদে আমাকে শেষ করে দে। আমার ছামার আগুন নিভিয়ে ফেল। রাফির বাবা একটুও পারেনা চুসে মুসে মাল ফেলে গুমিয়ে পরে এর আমার জালা থেকেই যায়। তার ছামায় সোনাটা সেট করে আস্তে একটু টাপ মারলাম। তারপর বের করে আবার দুকিয়ে ট্যাপাতে লাগলাম। আমার সোনাটা পাগলা ঘোরার মত ছুটে চলছে। এর অ্যান্টি যৌন জালা মেটানর সুখ আহ ওহ আহ আহ ওহ বলে আর ঘন ঘন শ্বাস নিয়ে জানান দিচ্ছে। ২৩০/২৩৫ টা টাপ দেবার পর বের করলাম। নারা চারা দিয়ে আবার দুকিয়ে দিলাম  আবার টাপাতে লাগলাম। আমার গলা দিয়ে গরম শ্বাস বের হচ্ছে। তবু আমার সোনা বলছে চালিয়ে জাও। অ্যান্টি হাত পা সক্ত করে ফেলেছে।তার গুদের ঠোট দিয়ে সোনাটাকে চেপে দরেছে।আমাকে জরিয়ে দরে বলল দে দে দে আরও যোরে আরও যোরে আরও যোরে আমি আরও যোরে চুদতে লাগলাম। অ্যান্টি আমাকে জরিয়ে দরে বলল পারছিনা আর পারছিনা আবার মনে হয় পরে যাবে , হাত পা সক্ত করে দু হাত দিয়ে আমাকে চেপে দরে মাল ছেরে দিল। সে হাসি দিয়ে আমাকে একটা চুমু দিয়ে বলল বাবা তুই আমাকে প্রতিদিন চুদবি। আমি আরও ২০/২৫ টা টাপ দিয়ে আন্তিকে জরিয়ে দরে তার গুদের ভিতর গরম বীর্য ঢেলে দিলাম। এটাই ছিল আমার জিবনের প্রথম কাওকে চুদা।
 আমরা বাথরুমে গিয়ে ফ্রেস হয়ে আসলাম আমি জামা কাপর পরেছি । তারপর সে বলে দিল আমি জেনো আগামিকাল আসি । কারন কাল বাড়িতে কেও থাকবেনা । তারপর সুযোগ পেলেই আমি তাকে চুদার জন্য সদর রোডের ৪ তলা ভবনে জেতাম।
এর পরের সব ঘটনা পাবেন প্রতিদিন। তাই প্রতিদিন ভিজিট করেন লাইক করেন।
সফিক।

কোন মন্তব্য নেই: