১ অক্টো, ২০১২

আত্ত কথন

ছেলেদের দেহের গ্রান ওঁ স্বাদ অনেক আগেই এ দুটো পেয়েছি। এখন এগুলো হয়েগেছে নিয়মিতো। যদি দু এক মাস মাজখানে মিছ যায় তাহলে মন ভাল লাগেনা দেহটাও সুকিয়ে যায়। টাই যে ভাবেই হক একটা ব্বেবস্তা করতেহয়
আমার প্রথম হাতে খরি হয় ফুফাত ভাইর কাছে তখন সবে মাত্র এইটে ঊটেছী । ফুফাতো ভাই আমাদের বাড়িতে ভেড়াতে এসেছিলো । আমি তাকে আমাদের বিশাল বাগাণ দেখাতে নিয়ে যাই, আর সেই সুযোগে তিনি আমাকে একা পেয়ে তাঁর জোতও ঊত্তজনা সব জারলেন আমার এই কচি গুদের উপর। হাজার জোরাজুরি করেও কোনও লাভ হইনি। সে শান্ত হয়ার পরেই আমাকে মুক্তি দিলেন। সবাইকে এই কথা বলে দেওয়ার আর মোবাইলে তোলা আমার লেঙ্গটা ছবি ইন্টারনেটে ছেরে দেভার ভয় দেখিয়ে যত দিন সে ছিল তত দিন আমাকে চুদেছে। তার কাছ থেকে চুদাচুদির মজা পাবার পর  সে চলে যায়। তারপর মামাতো ভাই , খালাতো ভাই।, ফুফাত ভাই, চাচাতো ভাই যেই আমাদের বাড়িতে বেরাতে আস্ত তার সাতে প্রেম গরে তুলতাম। প্রেমের আবদারে প্রথমে কিছ করতো তারপর বুকে হাত দিত তারপর আরও নিচে নামত এবং শেষ কজটাও শেড়ে ফেলত। আমিও এইটাই চাইতাম । আর এই মধুর লোভে কোণোণা কোণও ভোমর প্রতি মাসে বেড়াতে আসত , ৩/৪ দিন বেড়াতো। সুযোগ পেলেই আমার কাজটা আমি করে রাখতাম। কোণো মাস না করে থাকতে পাড়টামণা । কোণ মাস যদি কেঊ না আসত তাহলে রাতরে আঙ্গুল চালাতাম নয়তো লম্বা বেগুণ চালেয়ে গুদের চুলকানি থামাতাম।
উচ্চ শিক্ষা লাভের জন্য আসলাম বরিশালে ভর্তি হোলাম বরিশাল মহিলা কলেজে। বরিশালে আসছি দুই মাস হোলেও  আজ প্রায় ৬ মাস গুদের ভিতর কোণ সোনা ডূকাতে পারিনি, বেগুণ দিয়েই বা কতদিন চলে। তাই ঠিক করলাম যে কোড়েঈ হোক একটা বেবস্তা করতে হবে। একটা ছেলের সাথে মোবাইলে ফ্রেন্ড শিপ সুরু করলাম। শিশু পার্কে, মুক্তিযোদ্ধা পার্ক, ত্রিশ ঘদাউন এলাকা ও দুর্গা সাগর পারেও গিয়ে আমরা ডেটিং করতাম। লিপ কিস করতো , মাই দুটো চেপে আমার সেক্স বারিয়ে দিত। চুদা তোঁ দূরে থাক গুদের চার পাসেও জেতনা। ফলে ওর প্রতি আমার মেজাজ টা খারাপ হতে লাগলো। কারণ রুমে আসে আমার সেই আঙ্গুল চালেতে হোতো। শেষ পর্যন্ত তার সাতে যোগাযোগ ত্যাগ করলাম। একটা স্থানিয় ছেলের সাথে প্রেম করার সিদ্দান্ত নিলাম কারন তারা এই ব্যাপারে advance ।কিছু দিনের ভিতরে ফকির বাড়ি রোডের একটা ছেলের সাতে ফ্রেন্ড শিপ হয়ে যায়।  ওঁকে আমি কখনও বুজতে দিতাম না আমি কি চাই। বারতি উপহার হিসেবে প্রেতাম দামি গিফট।
প্রথম দিন ও আমাকে মিথ্যে কথা বলে ওদের বাসায় নিয়ে যায়। এতে আমি ওর উপর রাগের বান করি। ঐ দিন বাসায় ছিল ও একা , ওদের বাসার সবাই বেরাতে গিয়েছে। ও আমাকে নানা মিষ্টি কথা বলে সেক্স করার জন্য অনুরদ করে। আমি প্রথম না বললেও মনে মনে এরকম একটা কিছু চাইছিলাম এবং রাজি হয়ে যাই। টেলিভিশনে একটা সেক্স এর ডিস্ক চালালো। যাতে 69 হয়ে একটা পুরুষ মহিলার গুদ চূশে পাণী খাচ্ছে এর মহিলাটি তাঁর মুখের ভিতর ধনটা পূড়ে চুষছে। আমি আস্তে আস্তে গোড়োম হয়ে গেলাম। আমাকে বিছানার উপর ফেলে ওড়নাটা টান দিয়ে ফেলে দিল।
আমার গাল ঠোট জিব্বা সব ফিতারের মত চুষছে । পাগলের মত মাই টিপছে । জামাতা খুলে ফেলল। ব্রা টা টান দিয়ে ছিরে ফেলল। পায়জামার গিট খুলে পায়জামাটা খুলে ফেলল। সাধা পেনটির উপর দিয়ে চাঁটতে লাগল আমার সারা শরীর চেটে পুটে দিল । আমার ভিতর গুমিয়ে থাকা যৌন খিদাটা জেগে উটলো, আমি থাকতে না পেড়ে ওকে চিত করে শূঈয়ে পেণ্ট জাঈঞ খূলে ওড় শোণাটা চুষতে লাগলাম অমৃত পেয়েছী।  দূতদের বূটী কামড়ালাম চুষলাম । ওড় ৮ ইঞ্চি বাড়াটা পূড়ো গলার ভিতর পূড়ে ণীলাম। চূশ্লাম এর চুষলাম । আর থাকতে না পেড়ে আমাকে চিত করে ফেলে গুদের ভিতর বাড়াটা ডূকীয়ে একটা টাপ দিয়ে বেড় করে আবার ডূকীয়ে টাপাতে লাগলো । এতটাই গতি ছিল যে ৩ মিনিটে প্রায় ২০০ টাপ দিল। বেড় করে ৪/৫ টা জাড়া দিয়ে খাট দিয়ে ণেমে পাশে দাড়িয়ে আমার এক পা ওড় কাদে উটীয়ে আবার দুকিয়ে ট্যাপাতে লাগল। আবার ও চিত হয়ে সুয়ে আমাকে কোমরের উপর বসাল। আমি গুদের ভিতর সোনাটা দুকিয়ে উট বস করতে লাগলাম। ও নিচ থেকে কোমর দোলাচ্ছে ২৫ মিনিট এভাবে করার পর আমার প্রায় হয়ে এলো সারা শরীর জিহ্ম দিয়ে আমি মাল ছেরে দিলাম ওর সোনা বিচি সব তলিয়ে গেল । ওর না হয়াতে আমাকে খাটের উপর বসিয়ে আর ও দারিয়ে ওর সোনাটা মুখের ভিতর দুকিয়ে ৫ মিনিট ডূকাণো আর বেড় করার পর বাড়াটা আমার গোলা পর্যন্ত ডূকীয়ে চেরাত চেরাত করে এক কাপ বীর্য গলার ভিতর ছেড়ে ডীলো।আমী মোডূড় মতও খেয়ে ফেললাম। 
তাঁর পড় থেকে প্রতি সপ্তায় আমি ওড় সাথে মীলীটো হতাম ।
ঊর্মি
২য় বর্ষ বিজ্ঞান শাখা
বরিশাল মহিলা কলেজ ।
আড়ো নতুন গল্পর জন্য লইকে থাকুন।

কোন মন্তব্য নেই: